ব্রেকিং নিউজ
কালকিনিতে ইউ‌পি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন।

কালকিনিতে ইউ‌পি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন।

কালকিনি(মাদারীপুর)সংবাদদাতা:
মাদকাশক্ত,‌স্বেচ্ছাচারী,‌নৈরাজ্য সৃ‌ষ্টিকারী,মান‌সিকভা‌বে অসুস্থ্য,অসামা‌জিক কার্যকলা‌পে লিপ্ত এমন ‌অভি‌যোগ এ‌নে আজ বৃহস্প‌তিবার সকা‌লে দর্শনা বাজা‌রে ডাসার ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মানবববন্ধন ক‌রে‌ছে এলাকাবাসী।
ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, কালকিনি উপজেলার ডাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সবুজ দীর্ঘদিন ধরে মাদকাসক্ত হয়ে পড়েছেন। এমনকি এলাকার যুবকদেরও এ কাজে লিপ্ত করছেন তিনি।
এছাড়া অসহায় মানুষের জমি দখল, অসামাজিক কার্যকলাপের পাশাপাশি মাদক বিক্রিরও অভিযোগও করেন তারা। এমতাবস্থায় দ্রুত ডাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সবুজের পদত্যাগের দাবি জানান। তা না হলে আগামীতে অরো বৃহত্তর কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয় মানববন্ধন থেকে। এসময় বক্তব্য রে‌খে‌ছেন বাজার ক‌মি‌টির সভাপ‌তি ডাঃ গৌরাঙ্গ দে,নারায়ন দে,অরুন দে,‌বিপুল বিশ্বাস,স্বপন দত্ত ও শি‌শির সোম।
উল্লেখ, ২০১৭ সালের ১৭ অক্টোবর ইয়াবাসহ ডাসার থানা পুলিশের হাতে আটক হয় ইউপি চেয়ারম্যান কাজী সবুজ। পরে পুলিশের দায়ের করা মামলায় তাকে পাঠানো হয় কারাগারে। এর আগে ২০১১ সালের ১৪ সেপ্টেম্বর চুরি, ডাকাতি ও অস্ত্র মামলায় তাকে গ্রেফতার করে জেলার গোয়েন্দা পুলিশ।

---------